কক্সবাজার টিউটোরিয়াল ডট টিকে::..জেলার সর্ব প্রথম টিউটোরিয়াল ব্লগ । ক'জন তরুন নিয়ে আমাদের এই ব্লগটির সুচনা ।প্রতিদিনের আপডেট পেতে হলে ব্রাউজ করুন WWW.COXSBAZARTUTORIAL.TK | বিশ্বের টপ টেন নেটবুক! ফেইসবুকের প্রাইভেসিতে পরিবর্তন আসছে আগামী সপ্তাহেই

Saturday, April 29, 2017

জিবনের প্রথম দিন মানে জন্মদিন

Cox's bazarTutorial : আলহামদুলিল্লাহ আজ আমার জন্মদিন এই পৃথিবীতে এমনি একটি দিনে আমি এসেছিলাম,
আজ সেই দিনজিবনের প্রথম দিন মানে জন্মদিনএই দিনটি প্রতিটা বছর একবার দেখা দিয়ে চলে যাইআর সাথে সাথে জবনের হিসাব থেকে একটি বছর মাইনাস হয়ে যায়আমি নিজেও  বিষয়ে অবহিত যে জগতের লক্ষ কোটি মানুষের এই পথচলায় আমার অতি ক্ষুদ্র আমিটির আমি যেন আমরা হয়ে মানুষের জন্য কিছু করতে পারি সেটা হচ্ছে আমার ভিশন এবং মিশন,  অবশেষে আপনারা আমার জন্য দোয়া করবেনযাতে এই ছোট্ট জীবনের আমার সব আশা আল্লাহ্ পূর্ণ করে দেয়। সবাই ভাল থাকুনসুস্থ থাকুনঅবিরল আনন্দ থাকুন এই কামনা রইল ,


আর আজ আমার জন্মদিনে যারা আমাকে ইনবক্সেপোস্টে  বিভিন্ন ভাবে শুভেচ্ছা জানিয়েছেন
তাদের সবাইকে জানাই আমার অন্তরের অন্থস্থল থেকে অনেক অনেক শুভেচ্ছা















1 comments:

Thanks for taking the time and writing this post. The estimate of writing your site post is very good.The simplest language you use when writing articles is appreciated.The information you give will prove to be of great value to me,I hope that. It is our wish that you continue to write great articles in such a future.Thanks for sharing this article. Thank you

Post a Comment

Share

Twitter Delicious Facebook Digg Stumbleupon Favorites